নিউজ ডেস্ক

সরকার বেগম খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দি করে রেখেছে: মীর মোহাম্মদ হেলাল উদ্দিন

নিউজগার্ডেন ডেস্ক: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেছেন, সরকার বেগম খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দি করে রেখেছে। বিএনপির চেয়ারপারসন বেগম জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে দিতে এবং হত্যার উদ্দেশ্যে বন্দি করা হয়েছে। বেগম জিয়া বন্দি থাকা অবস্থায় সুচিকিৎসার অভাবে অসুস্থতা আরও তীব্রতর হয় এবং তার জীবন এখন হুমকির মুখে। খালেদা জিয়া ও গণতন্ত্র সমান্তরাল। তাকে মুক্ত করা মানেই গণতন্ত্রকে মুক্ত করা। আজকে দেশ নিয়ে যেসব চুক্তি করা হয়েছে তাতে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকিতে। আমি বলবো- দেশ নিয়ে ষড়যন্ত্র করবেন না। কী এনেছেন ভারত থেকে? পানির কথা তো কোথাও নেই। তিস্তাসহ অভিন্ন নদীর পানি সমস্যার সমাধান হলো না। সীমান্তে হত্যা নিয়ে কথা বলেন না। বিশ্বে কোন বন্ধু দেশ আছে যে তার বর্ডারে বন্ধুকে গুলি করে হত্যা করে। জনগণকে বিভ্রান্ত করা যাবে না। সরকার জনগণের দাবিকে অগ্রাহ্য করে একদলীয় কর্তৃত্ববাদী শাসন অব্যাহত রেখেছে।

তিনি আজ ২৮ জুন (শুক্রবার) বাদে আছর জাসাস চট্টগ্রাম উত্তর জেলার উদ্যোগে চট্টগ্রাম নগরীর আমানত শাহ (রহ:) মাজার মসজিদ প্রাঙ্গণে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও আশু রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চট্টগ্রাম উত্তর জেলা জাসাস সভাপতি কাজী সাইফুল ইসলাম টুটুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ আশরাফ উল্লাহর পরিচালনায় উপস্থিত ছিলেন জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য মো: আমিনুল ইসলাম, জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য মামুনুর রশিদ শিপন, উত্তর জেলা বিএনপির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল হাসনাত, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব গিয়াস উদ্দিন চেয়ারম্যান, উত্তর জেলা বিএনপির সাবেক সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস এম ফারুক, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আকবর আলী, জিয়া স্মৃতি পাঠাগার চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক লায়ন আনোয়ার হোসেন উজ্জ্বল, চট্টগ্রাম মহানগর জাসাসের আহবায়ক এম মুসা বাবলু, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন, চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সভাপতি এম. এ রাজ্জাক, নগর বিএনপি নেতা মাহবুব রানা, মোহাম্মদ মুসা, মহানগর জাসাসের যুগ্ম আহবায়ক দোস্ত মোহাম্মদ, নগর যুবদলের সহ-যোগাযোগ সম্পাদক মেজবাহ উদ্দীন মিন্টু, উত্তর জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, সহসাংগঠনিক সম্পাদক মো: খোরশেদ আলম, সংগীত বিষয়ক সম্পাদক হেলাল খান, যুবদল নেতা মাস্টার আরিফ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মতিউর রহমান রাসেল, নগর ছাত্রদলের সদস্য আল-মামুন সাদ্দাম, চট্টগ্রাম বিবিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয়, হালিশহর থানা ছাত্রদলের আহবায়ক শাহাদাত হোসেন জুয়েল, মিরশ্বরাই উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মিনহাজ উদ্দীন ভূইয়া টিটু, এম ই এস কলেজ ছাত্রদলের আহবায়ক তারেক আজিজ, পাহাড়তলি কলেজ ছাত্রদলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম শিপন, লালখান বাজার ওয়ার্ড যুবদলের আহবায়ক জহিরুল ইসলাম, নিজাম উদ্দিন নিহাদ, উত্তর জেলা জাসাসের সহসভাপতি সাইফুল ইসলাম, চলচ্চিত্র বিষয়ক সম্পাদক রাজ সাগর।
পরে প্রধান অতিথি সকলকে নিয়ে শাহ আমানত মাজার জেয়ারত করেন।

 

মন্তব্য করুন