নিউজ ডেস্ক

মাবুদ ফজিলা ফাউন্ডেশন’র ইফতার সামগ্রী বিতরণ

নিউজগার্ডেন ডেস্ক: মাবুদ ফজিলা ফাউন্ডেশন ও আবদুল মাবুদ ওয়েলফেয়ার ট্রাস্ট এস যৌথ উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও গরীব দুঃস্থ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে এক অনাঢ়ম্বর অনুষ্ঠান গত ১১ মার্চ আলহাজ¦ আব্দুল মাবুদ সওদাগর বাড়ী প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন মাবুদ ফজিলা ফাউন্ডেশন এর সভাপতি বিশিস্ট সমাজ সেবক আলহাজ¦ জাহিদ হোসেন। প্রধান অতিথির বক্তব্যে জাহিদ হোসেন বলেন, রোজা আমাদের উপর ফরজ করা হয়েছে। পবিত্র রমজান মাস হচ্ছে মুমিন মুসলমানদের তাকওয়া অর্জনের মাস। এ মাসে সিয়াম সাধনার মাধ্যমে বেশী বেশী ইবাদাত বন্দেগীর করে নিজেকে পরিশুদ্ধ করা এবং খারাপ কাজ থেকে বিরত রাখাই হচ্ছে রোজার প্রকৃত শিক্ষা। তিনি সিয়াম সাধনার মাধ্যমে রোজার শিক্ষাকে কাজে লাগিয়ে সুন্দর ও শান্তিময় সমাজ গঠনে ভূমিকা রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিস্ট সমাজ সেবক আলহাজ¦ ইফতেখার হোসেন, আলহাজ¦ ইব্রাহিম খলিল, ক্রিড়া সংগঠক শাহজাদা আলম, বেগম জান হাই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ নাসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ সাজ্জাদ আলম, হাসান মুন্না, রবিউল হোসেন, সাহেদ হোসেন, মেহিদী মাসুদ, এজহার মিয়া, সুপম কুমার বড়–য়া প্রমূখ।

মন্তব্য করুন