নিউজ ডেস্ক

সীতাকুণ্ডে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিশেষ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধিঃ

সীতাকুণ্ডে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড শাখার উদ্যোগে বিশেষ সভা অনুষ্ঠিত হয়।
এতে সংগঠনের নেতা-কর্মীদের সেবামূলক কাজের পাশাপাশি সৃজনশীল মননশীল কর্মকাণ্ডে আরো বেশি মমনোনিবেশ করার নির্দেশনা, সংগঠন ও জনস্বার্থে সেবামূলক নানা আলোচনা হয়।

আজ ২৮জুলাই -২০২৩ সংগঠনের সভাপতি শামীমা আক্তার লাভলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহবায়ক মার্শাল কবির পান্নু, যুগ্ন আহবায়ক এস এম ইউসুফ, সীতাকুণ্ড শাখার সাবেক সভাপতি দীপক কান্তি চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা শাখার সদস্য কাউন্সিলর দিদারুল আলম এপোলো, কবি ও সাংবাদিক আতাউল হাকিম আরিফ, মো. জাহাঙ্গীর আলম, রেজাউল করিম, ওমর ফারুক, আওয়ামীলীগ নেতা নোয়া মিয়া কন্ট্রাক্টর, সাংবাদিক কবির শাহ দুলাল, সীতাকুণ্ড উপজেলা শাখার সহ সভাপতি মুজিবুর রহমান, পৌরসভা শাখার সভাপতি জুবায়ের চৌধুরী লাতু, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, আলেয়া বেগম প্রমূখ। অনুষ্ঠানের প্রধান অতিথি মার্শাল কবির পান্নু বলেন বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী, প্রগতিশীল চিন্তার ধারক, বাহকদের সমন্বয়ে সীতাকুণ্ড সহ চট্টগ্রাম উত্তর জেলায় এটি একটি শক্তিশালী সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করেছে। সংগঠনটির সকল পর্যায়ের সংগঠকগণ আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচার, প্রসারে সোচ্চার ভূমিকা পালনের পাশাপাশি সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন মাধ্যমে অপশক্তির মোকাবিলায় ব্যাপকভাবে কাজ করছে।

তিনি সংগঠনের নেতা-কর্মীদের সেবামূলক কাজের পাশাপাশি সৃজনশীল /মননশীল কর্মকাণ্ডে আরো বেশি মমনোনিবেশ করার নির্দেশনা প্রদান করেন। উক্ত সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোকর‍্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং ৩০ আগষ্ট -২০২৩ ‘র মধ্যে সীতাকুণ্ডের সকল ইউনিয়নগুলোতে পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়।

মন্তব্য করুন