নিউজ ডেস্ক

আন্তর্জাতিক সাহিত্য, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংস্থা গঙ্গা-পদ্মা মেলবন্ধনের মতবিনিময়

নিউজগার্ডেন ডেস্ক: সাহিত্য ও সাংস্কৃতিক পরিমন্ডলকে আরো প্রসারিত করার প্রত্যয় আর এর মাধ্যমে সারা বিশ্বে মানবতার মাধ্যমে অসহায়দের মাঝে সহযোগীতার হাত বাড়ানোর প্রতিশ্রুতি ব্যক্ত করার মধ্য দিয়ে চট্টগ্রামে গঠন করা হয়েছে গঙ্গা-পদ্মা মেলবন্ধন এর কমিটি।

এ উপলক্ষে চট্টগ্রাম নগরীর বুড্ডিস্ট ফাউন্ডেশন এর কার্যালয়ে গত ২৬ জুন বিকাল ৫টায় শিল্পী , সাহিত্যিক , কবি ও লেখকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গঙ্গা-পদ্মা মেলবন্ধন এর প্রতিষ্ঠাতা মানবিক নারী অজান্তা দেব বর্মনের সভাপতিত্বে ও অরুপ কুমার বড়ুয়ার সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার কমিঠির সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সম্পাদক অচিন্ত্য দাশ টিটু, মোহাম্মদ নাছিম উদ্দিন, চট্টগ্রামের পক্ষ থেকে ডাক্তার দীপা ত্রিপুরা, সংস্কৃতিসেবী রোকসানা বন্যা।

উপস্থিত থেকে বক্তব্য রাখেন কবি ও আবৃত্তিকার সঞ্চয় কুমার দাশ, বীর মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংগঠক দেওয়ান মাকসুদ আহমেদ,জহুরুল পথিক, মোখলেছুর রহমান,আনিস শাহরিয়ার, সাংবাদিক রতন বড়ুয়া, জসিম উদ্দিন , কবি ও আবৃত্তিকার স্বর্না তালুকদার, রাজা রাকিব প্রমুখ।

মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে অরুপ কুমার বড়ুয়াকে সভাপতি ও ডাক্তার দীপা ত্রিপুরাকে সাধারন সম্পাদক করে গঙ্গা-পদ্মা মেলবন্ধন চট্টগ্রাম কমিটি গঠন করা হয়।

 

মন্তব্য করুন